সাংবাদিক এস জি এম খালেদের ফেইসবুক হ্যাক করে টাকা চাওয়ার ফাঁদ! থানায় ডায়রী

0
27

বরিশাল : সাংবাদিক এস জি এম খালেদের ফেইসবুক হ্যাক করে প্রতারনার ফাদ পেতেছে একটি চক্র।কয়েকদিন যাবৎ তার ছবি সম্মিলিত ফেইসবুকের মাধ্যমে বিভিন্ন জনের কাছে টাকা চাওয়ার ঘটনা ঘটেছে। বিষয়টি অবহিত হবার পরে গতকাল রাত সাড়ে নয়টায় সাংবাদিক এস জি এম খালেদ কোতয়ালী মডেল থানায় উপস্থিত হয়ে লিখিত ভাবে সাধারন ডায়েরি করে।যার জিডি নং ৯৬৫/১৮।

বিসিসি’র ২৪ নং ওয়ার্ডের রুপাতলী এলাকার আক্কেল আলী সড়কের স্থায়ী বাসিন্দা মৃত সৈয়দ মোঃ ইসমাইলের ছেলে সাংবাদিক এস জি এম খালেদ বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার-ইন-চার্জ বরাবর সাধারন ডায়রীভূক্ত করনের বিষয়ে উল্লেখ্য করে,তিনি দীর্ঘদিন যাবৎ ঝমস কযধষবফ নামীয় ফেইসবুক আইডি খুলে ব্যবহার করে আসছিল।অজ্ঞাত নামা ব্যাক্তি বা বাক্তিরা তার ছবি সহ ফেইসবুক আইডি হ্যাক করে ব্যাবহার করে আসিতেছে।

তাকে সমাজিক ভাবে হেয় পতিপন্ন করতে ফেইসবুকের বন্ধু মহল সহ পরিচিতদের নিকট বিভিন্নভাবে বিভিন্ন অংকের টাকা চেয়ে বিকাশের মাধ্যমে ০১৭৯১৬৪৩৮৪৩ নাম্বারে টাকা পাঠানোর জন্য বলে। পরবর্তীতে পরিচিতজনেরা ফেইসবুকের ম্যাসেজের মাধ্যমে টাকা চাওয়ার বিষয়টি অবগত হই।

অজ্ঞাতনামা ব্যাক্তির এরুপ কার্যকলাপের কারনে আমার ফেইসবুক বন্ধুমহলে আমার মান সম্মানক্ষুন্ন হইতাছে।আমি আশংকা করতেছি যে অজ্ঞাতনামা ব্যক্তি আমার নসমীয় উল্লেখিত ফেইসবুক আইডি ব্যবহার করিয়া যেকোন ধরনের ক্ষতি সাধন করিতে পারে।বিষয়টি ভবিষ্যৎের জন্য ডায়রীভূক্ত করা একান্ত প্রয়োজন। বলে গতকাল রাতে বরিশাল কোতয়ালী মডেল থানায় উপস্থিত হয়ে সাধারন ডায়রীভূক্ত করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

CAPTCHA