ঝালকাঠিতে স্বামীকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন, পরকীয়া প্রেমিকের ফাঁসি

0
7

অনলাইন ডেস্ক//ঝালকাঠিতে স্বামী হত্যার দায়ে পরকীয়া প্রেমিকের ফাঁসি ও স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। আজ রোববার সকাল ১১টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ রায় ঘোষণা করেন।
দন্ডপ্রাপ্তরা হলেন ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া গ্রামের খোকন হাওলাদার ও পারুল বেগম। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন বলে সরকারি কৌঁসুলি আবদুল মান্নান রসুল জানিয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে- ২০১৪ সালের ৬ ফ্রেব্রুয়ারি মধ্যরাতে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া গ্রামের নাসির উদ্দিনকে স্ত্রী পারুল বেগম ও তাঁর পরকীয়া প্রেমিক খোকন হাওলাদার কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের ভাই সোহরাব হাওলাদার বাদী হয়ে পরের দিন ৭ ফেব্রুয়ারি কাঁঠালিয়া থানায় একটি হত্যা মামলা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা কাঁঠালিয়া থানার (এসআই) উপ-পরিদর্শক আবসুদ সালাম দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

আদালত ১৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি আবদুল মান্নান রসুল ও আসামিপক্ষে অ্যাডভোকেট নাসির উদ্দিন কবির।’