উন্নয়নের স্বার্থে জাতীয় পার্টিকে দরকার : বরগুনায় এরশাদ

0
17

নিজস্ব প্রতিবেদক ॥ ‘আমি রাষ্ট্রপতি থাকার সময় এই এলাকায় আগে একবার এসেছিলাম। আজ আবার দীর্ঘদিন পর এলাম। এখনও সেই আগের মতোই অবস্থা এখানে। এখানকার মানুষ আগের মতোই গরিব। মানুষ পরিবর্তন চায়, উন্নয়ন চায়, উন্নতি চায়। আর এই উন্নয়নের স্বার্থে আবারও জাতীয় পার্টিকে দরকার।’ সোমবার (১২ নভেম্বর) বরগুনার বেতাগীতে একটি পারিবারিক মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন।

নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে তিনি কোনও কথা বলতে রাজি হননি। তবে তিনি বলেন- ‘শীঘ্রই নির্বাচন সম্পর্কে আমরা আমাদের অবস্থান পরিষ্কার করবো।’ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মিজানুর রহমানের সভাপতিত্বে মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, সাবেক মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক শাহজাহান মানসুর প্রমুখ।

এর আগে বেলা সোয়া দুইটার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের গেরামর্দ্দন গ্রামে আসেন এইচ এম এরশাদ। সেখান থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মিজানুর রহমানের বাড়িতে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠান শেষে শারীরিক অসুস্থতা বোধ করায় দ্রুত হেলিকপ্টারযোগে বরগুনা ত্যাগ করেন তিনি।’