“বাউফলে আ.স.ম ফিরোজ’র পক্ষে মনোনয়ন ক্রয়”

0
35
এম.এম হান্নান, বাউফল : ১১২পটুয়াখালী-০২ বাউফল সংসদীয় আসন থেকে আলহাজ্ব আ.স.ম ফিরোজ (এমপি)’র পক্ষ থেকে মনোনয়ন ক্রয় করেন বাউফল উপজেলা আওয়ামীলীগ।
মঙ্গলবার (২০নভেম্বর) বিকাল ৩টা ৩০মিনিটের দিকে বাউফল উপজেলা নির্বাচন কমিশনার মো: সেলিম রেজার কাছ  থেকে বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদারের নেতৃত্বে ৫ সদস্যের একটি দল  এ মনোনয়ন ফরম ক্রয় করেন। এসময় উপস্থিত অন্য সদস্যরা হলেন, বাউফল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোশারেফ হোসেন খাঁন, সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমন্ডার সামসুল আলম মিয়া, পটুয়াখালী জেলা পরিষদের সদস্য হারুন আর রশিদ খাঁন, জেলা পরিষদের মহিলা সদস্য রুনিয়া বেগম ও পৌর আওয়ামীলীগের সভাপতি প্রভাষক হুমায়ন কবির।
অপর দিকে এ মনোনয়ন ফরম ক্রয়কে কেন্দ্রে  করে দুপুর থেকেই বাউফল উপজেলা আওয়ামীলীগের কার্যালয় জনতা ভবনে কয়েক হাজার দলীয় নেতাকর্মীসহ সাধারন মানুষ ভীড় জমায়। ফরম ক্রয় শেষে বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার উপস্থিত বক্তিতায় বলেন, আগামী ৩০শে ডিসেম্বরের নির্বাচন দলমত নির্বেশেষ নৌকায় পক্ষে কাজ করে নৌকার বিজয় শুনিশ্চিত করতে হবে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনা ও নৌকার বিকল্প নেই। তিনি আরো বলেন, বাউফল আ.স.ম ফিরোজই একমাত্র নৌকার কান্ডারী।