গোয়েন্দাবাহিনী সরকারের পক্ষে কাজ করার জন্য চাপ দিচ্ছে-সরোয়ার

0
25

নিজস্ব প্রতিবেদক ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিড়ে বরিশাল (৫) আসন সংসদ নির্বাচনের প্রার্থীরা যে যার মত করে জুমার নামাজ আদায় করছেন বাড়ির কাছাকাছি মসজিদে। নির্বাচনের বিধি অনুযায়ী ১০ ডিসেম্বর প্রতীক পাওয়ার পর থেকে তারা প্রচারণায় নামতে পারবেন। গতকাল শুক্রবার বরিশাল সদর আসন-৫ বিএনপির প্রার্থী কেন্দ্রীয় কমিটির যুগ্ম এ্যাড.মহাসচিব মজিবর রহমান সরোয়ার তার কাউনিয়াস্থ বাসভবনের নিকটে জামে মসজিদে নামাজ আদায় করেন।

এরআগে সরোয়ার বলেন, হিউজ পরিমাণ মনোনয়নপত্র জমা পড়ায় মনে হচ্ছে নির্বাচনটি একটা উৎসবমুখর পরিবেশে হবে। তবে আওয়ামীলীগ সরকারে থেকে নির্বাচন করছে বলে তাদের প্রার্থীরা আচরণ বিধি লঙ্ঘন করে চলছে। তিনি বলেন সরকারের বিভিন্ন গোয়েন্দা বাহিনী নৌকা মার্কার পক্ষে কাজ করার জন্য সাংবাদিক ও প্রিজাইডিং অফিসারদের চাপ দিচ্ছে।

এর প্রমানও তার কাছে আছে।তার দলের নেতাকর্মীদের পুলিশ ভয়ভীতি দেখাচ্ছে। এক্ষেত্রে নির্বাচন কমিশন যথার্থ পদক্ষেপ না নিলে নির্বাচন আগের ন্যায় একপেশে হবে।

এদিকে সদর আসনের আওয়ামীলীগ প্রার্থী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম নগরীর করিম কুটির জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন।