বিসিসি মেয়রের দৃস্টি : আকর্ষন নগরীতে ৫০টি পরিবারের মেয়রের কাছে আবেদন

0
90

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে রাস্তা নির্মানে ক্ষতিগ্রস্ত হওয়ার আশংকায় ভুগছে বগুড়া আলেকান্দা মৌজা এলাকার ৫০টি পরিবার। সম্প্রতি এ ক্ষতি থেকে রক্ষা পেতে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র বরাবরে লিখিতভাবে অনুরোধ জানিয়েছে ভুক্তভোগিরা।

লিখিত আবেদনপত্রে তারা উল্লেখ করেন, নগরীর ১১নং ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা হয়ে প্রায় ৫০ বছর বসবাস করছেন। সম্প্রতি বগুড়া আলেকান্দা ও দক্ষিণ চরআইচা সংলগ্ম এলাকা থেকে রাস্তা নির্মান করার বিষয় জানতে পারেন।

এ কারনে রাস্তার প্রয়োজনে তাদের বিভিন্ন ব্যক্তির ভোগ দখলীয় ভবন ভেঙে ফেলার জন্য বিসিসি থেকে নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু নির্দেশের পূর্বে ঐ সংক্রান্ত কোন নোটিশ বিসিসি থেকে জারি করা হয়নি।

তাদের সাথে অন্যায় করা হয়েছে। তাদের দাবি চলাচলের রাস্তা রয়েছে, এখন আর রাস্তার প্রয়োজন নেই। তবে চরআইচা জমির মালিকদের প্রয়োজনে যদি রাস্তা করা হয় সেক্ষেত্রে চরআইচা মৌজা থেকে নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়।

এ ব্যাপারে বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: খাইরুল হাসান জানান, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। প্রয়োজনে সিটি মেয়রের সাথে আলোচনা করে সমস্যা সমাধান করা হবে।