নগরীতে কীটনাশক পানে আত্মহত্যা করলেন রিকশা চালক কালাম

0
45

নিজস্ব প্রতিবেদক ॥ সুদের টাকা পরিশোধ করতে না পেরে সুদখোর কর্তৃক অপমান ও লাঞ্চনা সহ্য করতে না পেরে কীটনাশক পান করে রিকশা চালক কালাম (৫৫) আত্মহত্যা করেছে।

গত রবিবার রাতে কীটনাশক পান করে গুরুতর অসূস্থ্য হয়ে পরলে গত সোমবার গভীর রাতে শেবাচিম হাসপাতালে মৃত্যু হয়। গতকাল মঙ্গলবার শেবাচিমের মর্গে মরদেহর ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনাটি নগরীর রূপাতলী লালা দিঘির পার এলাকায় ঘটেছে। স্থানীয় ও মৃতের স্বজনদের সূত্রে জানা যায়, নগরীর রূপাতলী লালা দিঘির পার এলাকার রিকশা চালক কালাম উচ্চ সুদে টাকা নেয় স্থানীয় সুদি ব্যবসায়ী ও মাদক বিক্রেতা আউয়াল খান‘র কাছ থেকে।

পরবর্তীতে টাকা পরিশোধ করতে না পারায় রিকশা চালক কালামকে বিভিন্ন ধরনের হুমকি দিতসুদি ব্যবসায়ী ও মাদক বিক্রেতা আউয়াল খান। এরই ধারাবাহিকতায় গত রবিবার সকালে সুদের টাকার জন্য সুদি ব্যবসায়ী ও মাদক বিক্রেতা আউয়াল খান টাকা পরিশোধ করার জন্য রিকশা চালক কালামকে গালাগালসহ মারধর করে।

এই অপমান সহ্য করতে না পেরে রবিবার রাতে কীটনাশক পান করলে গুরুতর অসূস্থ্য হয়ে পরে। পরে বরিবার রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে সোমবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় রিকশা চালক কালামের মৃত্যু হয়। এ ঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাশে লাশ হস্তান্তর করা হয়েছে। অপরদিকে সুদখোর ও মাদক বিক্রেতা আউয়াল খান এ ঘটনার পর লাপাত্তা।