এয়ারপোর্ট থানার এস আই ফিরোজ আলমের আইজিপি পদক গ্রহন

0
38

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে (বিএমপি) এয়ারপোর্ট থানার এস আই মোঃ ফিরোজ আলম মুন্সী পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষে আইজিপি পদক পেয়েছেন । গতকাল বুধবার ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রারাউন্ডে আইজিপি ডা. জাবেদ পাটোয়ারী এস আই মোঃ ফিরোজ আলম মুন্সীকে আইজিপি পদক ব্যাচ পরিয়ে দেন।

এয়ারপোর্ট থানা সুত্রে জানা যায়, চাঞ্চল্যকার ক্লু-লেস আব্দুল্লাহ আল আজাদ অপহরণ ও হত্যা এবং আসামীরা ভিকটিমের মোবাইল থেকে চাঁদাবাজি মামলার রহস্য উদঘাটন, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার, বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার,

সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তারসহ সফল পুলিশিং কার্যক্রমের জন্য এবং অসংখ্য ক্লু লেস নারী ও শিশু অপহরণ মামলার রহস্য উদ্ঘাটন এবং ভিকটিম উদ্ধার করায় এস আই মোঃ ফিরোজ আলম মুন্সী পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষে বরিশাল এয়ারপোর্ট থানার চৌকস অফিসার হিসাবে আইজিপি পদক পেয়েছেন।

তিনি যোগদানের পর থেকে এয়ারপোর্ট থানা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে, মাদক উদ্ধারসহ নানা কর্মকান্ডে সাহসী বুদ্ধিমত্তার অবদান রেখে চলেছেন। বিএমপি বরিশালের পুলিশ কমিশনার মোঃ মোশারেফ হোসেন ও উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।