সমাজসেবা মূলক সংগঠন ইভ্যুলেশন ফর লাইফ (ইএফএল) এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

0
59

নিজস্ব প্রতিবেদক ॥ সমাজসেবা মূলক সংগঠন ইভ্যুলেশন ফর লাইফ (ইএফএল) পূর্ণাঙ্গ এর কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার ২৬ মার্চ সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভার মধ্য দিয়ে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পান সংগঠনের প্রতিষ্ঠাতা মেহেদী হাসান (বাপ্পী), সহ-সভাপতির দায়িত্ব পান রিচার্ড দিগন্ত ঘরামী, মিথুন বাড়ৈ ও বাধন মিত্র। সাধারন সম্পাদকের দায়িত্ব পান দীপ্ত সরকার, সহ-সাধারন সম্পাদকের দায়িত্ব পান মাহবুবা তানজিলা (অন্তরা), প্রদীপ কুমার দাস, সজল কুমার তপাদার ও শুব্রত মালী।

সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান পার্থ সরকার, সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান অপূর্ব মিস্ত্রি ও ফাতেমা তুননুর (মার্জিয়া)। অর্থ সম্পাদকের দায়িত্ব পান পল্লব রায়। প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পান বিশ্বজিৎ দাস ও সহ-প্রচার সম্পাদক তুষার বৈড়াগী।

দপ্তর সম্পাদক এর দায়িত্ব পান সাদিয়া আফরিন (হিয়া) ও সহ-দপ্তর সম্পাদক এর দায়িত্ব পান বিনোদ ভক্ত। শিক্ষা সম্পাদক মনিকা দেবনাথ। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিলন গাইন। মহিলা বিষয়ক সম্পাদিকা সম্পা পাথর। তথ্য বিষয়ক সম্পাদক হৃদয় দে ও কার্যকরি পরিষদের সদস্য মজিবর রহমান, শান্তা আক্তার মুন্না, সৌরভ মজুমদার, বিশ্বজিৎ দে, প্রশান্ত ঘরামী, জুয়েল মোল্লা, জয় সরকার সালেহ আহম্মেদ, ইয়াকুব হোসেন সাকিব ও ক্লিনটন বৈড়াগী। এসময় নতুন কমিটির সকলে সমাজে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থেকে সমাজে উন্নয়ন মূলক কাজ করে যাওয়ার অংঙ্গিকার করেন। পরে উপস্থিত সদস্যরা নতুন কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।